মোঃ এনামুল হক, লোহাগড়া স্টাফ রিপোর্টার: নড়াইল সদরে ৯নং শিংগাশোলপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ উজ্জল শেখ স্বতন্ত্র পদপ্রার্থী আনারস প্রতীক ও নির্বাচনী প্রচারনায় তার সুবিধা অসুবিধার কথা তুলে ধরেন আরজেএফ টিভি, সাক্ষাৎকার গ্রহন করেন। গতকাল ৮নভেম্বর রবিবার সন্ধ্যা ৭টার সময় নড়াইল জেলার আরজেএফ এর সভাপতি মোঃ সাজ্জাদ আলম সজল,লোহাগড়া আরজেএফ এর সভাপতি মোঃ এনামুল হক।

গত৫বছরে আপনি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং আপনার সময়কালে সেই সাথে পুনরায় নির্বাচনে নির্বাচিত হলে জনগনের জন্য কি কি পদক্ষেপ নিবেন,গণসংযোগ করতে গেলে কোন প্রকার বাধাঁর সম্মুখীন পড়ছেন কিনা,নির্বাচনে নির্বাচিত হলে ইউনিয়নের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করবেন না কিনা, সাংবাদিকদের প্রশ্নের জবাবে চেয়ারম্যান উজ্জল বলেন,বিগত পাঁচবছর এই শিংগাশোলপুর ইউনিয়নের সকল জনগনের পাশে থেকে সুবিধা অসুবিধা দেখেছি।

আমাকে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চান ইউনিয়নবাসী,পাশাপাশি গনসংযোগ করতে গেলে বাধাঁর মুখে পড়তে হচ্ছে,কারন আমার জনপ্রীয়তা বেশি এবং স্বতন্ত্রপ্রার্থী হওয়ার কারনে এই সমস্যায় পড়তে হচ্ছে। চেয়ারম্যান সাহেব বলেন আমি কোন প্রকার সহিংসতা চাই না,কোন প্রকার ঝামেলা চাই না,আমি চাই ইউনিয়নের সকল জনগন সুস্ঠ ও সঠিকভাবে নিজ নিজ ভোট প্রদান করতে পারে এটাই আমার কামনা ও প্রত্যাশা।